Motivational books
Trending

স্টুডেন্ট হ্যাকস আয়মান সাদিক pdf download | Student hacks pdf download

আজকে আপনাদের জন্য রয়েছে স্টুডেন্ট হ্যাকস আয়মান সাদিক pdf download | Student hacks pdf download link আশা করি আপনাদের অনেক উপকার হবে।

বই রিভিউ

আয়মান সাদিক ও সাদমান সাদিকের লেখা স্টুডেন্ট হ্যাকস বইটি নিয়েই আজকের বুক রিভিউ।   বইটির প্রচ্ছদ মূল্য ২৭০/-(কিন্তু ওএস বুকশপে ১৫% ছাড়ে বইটি পাবেন মাত্র ২৩০ টাকায়) বইটির রেটিং ১০ এর মাঝে ৯ পাওয়ার যোগ্য আমাদের মতে।   পড়াশােনা ব্যাপারটা আমাদের সবার কাছেই একটা বিরক্তির নাম। পড়াশােনা আমাদের কাছে রসকষহীন।

আমরা যেটুকু পড়াশােনা করি তার পুরােটাই কিন্তু পরিবারের চাপে অথবা ভবিষ্যতে একটা ভালাে চাকরি পাবার আশায়। আমরা কেওই নতুন কিছু শিখতে পারবাে এটা ভেবে পড়াশােনা করি না। এজন্য পড়াশােনাটাও আমাদের কাছে মজা বা আকর্ষণীয় হয়ে ওঠে না কখনও। এই পড়াশােনাটায় কিভাবে মজায় মজায় ও সঠিক নিয়মে করা যায়! একাডেমিক পড়াশােনা ব্যাতিত অন্য বইগুলাে আমাদের কি প্রয়ােজনে আসবে!

স্টুডেন্ট লাইফে যে কাজগুলাে অতিব করণীয় এবং কি কি কাজ বর্জনীয় এমন নানা বিষয়ের উপর অনেক সুন্দরভাবে উপস্থাপন করা আছে বইটিতে। এছাড়াও বইয়ের মাঝেই বেশ কিছু বক্স করে দেওয়া আছে যেটা সবাই পূরণ করে বুঝতে পারবে সে নিজের ক্যারিয়ার সম্পর্কে কতটুকু সচেতন।   আশা করছি প্রতিটা স্টুডেন্টের ক্ষেত্রেই পথ প্রদর্শক হিসাবে কাজ করবে আয়মান ও সাদমান ভাইয়ার লেখা ‘ স্টুডেন্ট হ্যাকস ‘ বইটি ।

বই রিভিউ

বুক রিভিউ  বই: স্টুডেন্ট হ্যাকস  স্টুডেন্ট হ্যাকস একটি নন-ফিকশন বই। অনেকে স্টুডেন্ট হ্যাকস নাম শুনে ভাবতে পারেন বইটিতে হয়তো এমন কিছু আছে যা স্টুডেন্টসদের শেখায় কী করে না পড়েই ভালো রেজাল্ট করা সম্ভব! কিন্তু না; বইটি মোটেই এমন না। বইটি আপনাকে শেখাবে কীভাবে অল্প সময়ে বুদ্ধি খাটিয়ে পড়ে খুব ভালো রেজাল্ট করার সম্ভব তার উপায়।   যেমন:- আমরা অনেকে বাবা-মায়ের চাপে বা অন্য যে কারণেই হোক, দিনের বেশিরভাগ সময় বই এ মুখ গুজে বসে থাকি। তাতে পড়া হোক বা না হোক কিছু যায় আসে না।

READ  চেষ্টার জিমনেসিয়াম ফিউচারের ক্যালসিয়াম ঝংকার মাহবুব pdf download

ফলাফল মস্তিষ্কের ওপর চাপ সৃষ্টি হয়ে অনেক কিছুতেই ব্যাঘাত ঘটে। কিন্তু এই বই এ দেয়া আছে কীভাবে ৮ ঘণ্টার পড়া ২ ঘণ্টায় কভার করা যায়। এটাও সম্ভব? যেখানে সারাদিন বই এ মুখ গুজেও পড়েও ভালো রেজাল্ট করা যায় না সেখানে মাত্র ২ ঘণ্টায় কী করে সম্ভব? অবশ্যই সম্ভব। স্টুডেন্ট হ্যাকস বই পড়লেই আপনি সেই উপায় পেয়ে যাবেন।  এই বই এ আরও অনেক কিছু আছে। পরীক্ষার আগে রাতে না জেগে কী করে অল্প সময়ে সব চ্যাপ্টার কমপ্লিট করা যায়, কী করে মেধা বাড়ানো যায়, পরীক্ষার সময় কোন কাজগুলো করলে পরীক্ষার হলে টেনশন ফ্রি থাকা যায় এসবকিছু। 

আমরা যারা স্টুডেন্ট তারা সবাই চাই পড়ার টেবিলে খুব বেশি সময় না দিতে। কারণ বিনোদনটা আমাদের কাছে খুবই প্রিয়। আবার সেই সাথে ক্লাসের সবাইকে টপকানোর ইচ্ছাটাও প্রবল। আর তাই প্রত্যেক স্টুডেন্টসদের জন্য স্টুডেন্ট হ্যাকস বইটা খুবই জরুরী। কারণ তখন কম সময়ে সব পড়া কমপ্লিট করার উপায় শিখে বাকি সময়টা বিনোদনের মাঝে কাটাতে পারবো।

এতে করে সবার মানসিক বিকাশ ঘটবে।  বইটার ভেতরে কোন অসঙ্গতি আমার নজরে আসেনি। তবে প্রচ্ছদটা নিয়ে আমার ঘোর আপত্তি। আমার মনে হয় এখানে লেখকদের নিজেদের ছবি না দিয়ে বই এর নামের সাথে মিল রেখে কোন ছবি দিলে ভালো হতো। যাতে করে স্টুডেন্টসরা খুব সহজেই আকৃষ্ট হয়।  ভালো মন্দ নিয়েই যেকোন জিনিস তৈরী। ভালো যখন খারাপকে ছাড়িয়ে যেতে পারে তখনই সেটার জয় হয়। স্টুডেন্ট হ্যাকসও তেমনই একটি বই। লেখক আয়মান সাদিক ও সাদমান সাদিক বইটি এমনভাবে সাজিয়েছেন যে যেকোন স্টুডেন্টসের জন্যই বইটা উপকারি।  তাই প্রত্যেক স্টুডেন্টসরই এই বইটি পড়া উচিত বলে আমি মনে করি। 

বই: স্টুডেন্ট হ্যাকস | লেখক: আয়মান সাদিক ও সাদমান সাদিক | প্রচ্ছদ: মোঃ সাদমান সাদিক | প্রকাশনি: অধ্যয়ন প্রকাশনি | প্রকাশক: তাসনোভা আদিবা সেঁজুতি | পৃষ্টা সংখ্যা: ১৫০ | মুদ্রিত মূল্য: ৩০০/- | ব্যক্তিগত রেটিং: ৯.৯/১০

তাই আর দেরী না করে স্টুডেন্ট হ্যাকস আয়মান সাদিক pdf download | Student hacks pdf download করুন

Click here to download

Ultra Next Gen

Best website for Bangla pdf download, Travel guides And many more. It’s the best website for this things

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!